Wellcome to National Portal

~ বিভাগীয় সমবায় কার্যালয়রাজশাহীর তথ্য বাতায়নে আপনাকে স্বাগতম ~ 

* * * ‘সমবায়ের যাদুস্পর্শে সোনার বাংলাদেশ বিনির্মাণে মূল্যবোধের চর্চা ও সমবায়ভিত্তিক সমাজ গঠন করে আর্থ-সামাজিক উন্নয়ন নিশ্চিত করি’- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। * * * রূপকল্প: টেকসই সমবায়, টেকসই উন্নয়ন। * * * অভিলক্ষ্য: সমবায়ীদের সক্ষমতা বৃদ্ধি এবং উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে কৃষি, অকৃষি, আর্থিক ও সেবা খাতে টেকসই সমবায় গড়ে তোলা।* * *

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
সমবায় সমিতির সদস্য ও মাঠ পর্যায়ের সমবায় কর্মকর্তাদের সমন্বয়ে মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক প্রশিক্ষনের স্থিরচিত্র।
বিস্তারিত

সমবায় সমিতির সদস্য ও সমবায় বিভাগের মাঠ পর্যায়ের কর্মকর্তাগণের সমন্বয়ে ০৪ জানুয়ারি ২০২৩ খ্রি. তারিখ বিভাগীয় সমবায় কার্যালয়, রাজশাহী এর সম্মেলন কক্ষে ‘মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক’ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ কোর্সটি উদ্বোধন করেন জনাব জিএসএম জাফরউল্লাহ্ এনডিসি, বিভাগীয় কমিশনার, রাজশাহী মহোদয়। রিসোর্স পারসন হিসেবে অধিবেশন পরিচালনা করেন জনাব মোঃ মজিবুর রহমান, পরিচালক (প্রশাসন), বাংলাদেশ ব্যাংক, রাজশাহী এবং জনাব চয়ন ব্রত তালুকদার, উপপরিচালক, এনএসআই, জেলা কার্যালয়, রাজশাহী। প্রশিক্ষণকে কাজে লাগিয়ে সমবায় সমিতির কার্যক্রম সুশৃঙ্খলভাবে এগিয়ে নেওয়ার প্রত্যাশা ব্যক্ত করে বিভাগীয় যুগ্মনিবন্ধক জনাব মোঃ নূরুন্নবী প্রশিক্ষণের সমাপ্তি ঘোষণা করেন।

ডাউনলোড
প্রকাশের তারিখ
04/01/2023
আর্কাইভ তারিখ
31/12/2023

........ সমবায় গড়ুন, সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে অংশীদার হোন -------